Wednesday, February 20, 2013

১৪ মার্চ স্যামসাং গ্যালাক্সি এস ৪’র মোড়ক উন্মোচন !!!

Browse » Home » Category: » Response to Artikel : 0
চলতি বছরের অধিক প্রত্যাশিত এবং অপেক্ষিত পণ্যের একটি স্যামসাং ‘গ্যালাক্সি এস ফোর’। পণ্যটির আনুষ্ঠানিক প্রকাশ নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের খবর প্রকাশ হয়েছে সংবাদ মাধ্যমগুলোতে। এ মুহূর্তে নতুন খবর বেরিয়েছে আগামী ১৪ মার্চ মোড়ক খুলছে গ্যালাক্সি এস ফোরের। সুত্র মতে, কোরিয়ান জায়ান্ট ফ্ল্যাগশীপ পণ্যটি নিউইয়র্কের এক অনুষ্ঠানে প্রকাশের প্রত্যাশা করছে।

এছাড়া মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস - ২০১৩ ইভেন্টটি খুবই নিকটে যেটাও ইঙ্গিত বহন করছে গ্যালাক্সি এস ফোর প্রকাশের। যেহেতু স্যাসমাং ফ্ল্যাগশীপ পণ্যগুলো সচারচর ইভেন্টে উন্মোচন করে থাকে।
রাশিয়াভিত্তিক মোবাইল-রিভিউ ওয়েবসাইটের ইলডার মুরতাজিন যিনি ব্লগার হিসেবেও পরিচিত পণ্যটি প্রকাশের দিন টুকেছেন ১৪ মার্চ আর সেই উদ্বৃত প্রকাশ হয়েছে স্যামমোবাইলে। সুত্রটি আরো জানিয়েছে, মুরতাজিন গ্যালাক্সি এস ফোর প্রসঙ্গে সুস্পষ্টভাবে কিছুই উল্লেখ করেনি। কিন্তু নিউইয়র্কের ইভেন্টে প্রকাশের জোর সম্ভাবনার কথা বলেছেন।
উল্লেখ্য, গ্যালাক্সি এস ফোর প্রসঙ্গে গুজবকৃত বৈশিষ্ট্যের তালিকায় রয়েছে- ৪.৯৯ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে যার পিক্সেলের আকার ১০৮০ বাই ১৯২০, ১.৯ গিগাহার্টজ কুয়ারডকোর প্রসেসর, অ্যান্ড্রয়েড ৪.২ জেলি বিন, অ্যাডেরেনো ৩২০ জিপিইউ, ২ জিবি ৠাম, এনএফসি ও এলটিই সংযোগ, ওয়্যারলেস চার্জিং সাপোর্ট, মাইক্রোএসডি স্লট এবং ১৩ মেগাপিক্সেলের মুল ক্যামেরা।

Share this article :

No comments:

Post a Comment

সাম্প্রতিক পোস্ট

     

    Go to Top

    Template Designed by TJ Nahid | Powered by Blogger